ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ট্রেনের ধাক্কায় মাদরাসাছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
শিবচরে ট্রেনের ধাক্কায় মাদরাসাছাত্রের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে ট্রেনের ধাক্কায় মাহমুদুল ইসলাম (১০) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর এলাকার রেলসড়কের ৫ নম্বর সেতুতে দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত মাহমুদুল বড় কেশবপুর এলাকার কান্দি গ্রামের মো. জাহাঙ্গীর মোল্লার ছেলে। সে ওই এলাকার ইক্বরা রওজাতুল উলুম মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র।  

রেলওয়ে পুলিশ জানায়, রোববার সকালে কয়েকজন শিশুশিক্ষার্থীর সঙ্গে মাহমুদুল ইসলাম মাদরাসা থেকে বের হয়। এ সময় রেললাইন পার হতে গেলে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

স্থানীয়রা জানান, এর আগেও রেললাইন পার হতে গিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। এই এলাকাটি খুব জনবহুল। রেললাইনের উভয় পাশেই মানুষের বসতবাড়ি, শিক্ষাপ্রতিষ্ঠান। লোকজন এক পাশ থেকে অন্য পাশে যেতে রেললাইন পার হয়ে যায়। এতে করে দুর্ঘটনা ঘটছে। শিশুটিও রেল রাস্তা পার হতে গিয়েছিল। সঙ্গে থাকা অন্য শিশুরা পার হতে পারলেও সে ট্রেনের ধাক্কায় মারা যায়।

ভাঙ্গা রেলওয়ে থানার (বামনকান্দা) উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে যাই। শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।