ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্বামীর সামনেই ট্রাক চাপা দিয়ে গেল অন্তঃসত্ত্বা স্ত্রীকে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
রাজধানীতে স্বামীর সামনেই ট্রাক চাপা দিয়ে গেল অন্তঃসত্ত্বা স্ত্রীকে প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তর মানিকদিয়া এলাকায় ট্রাকচাপায় জারিন তাসনিম নওশীন (২৭) নামে এক টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। সাতমাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি)  সকাল সাড়ে আটটার দিকে উত্তর মানিকদিয়া ক্লাব মোড় অটোরিকশার স্ট্যান্ডের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্বামীর সামনেই ট্রাক চাপা দিয়ে গেল তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে।  

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সকাল সোয়া ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসে তার স্বামী কম্পিউটার ইঞ্জিনিয়ার ফখরুল হাসান রিফাত জানান, তারা যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকেন। গুলশান-২ এ একটি প্রতিষ্ঠানে মার্চেন্টাইজার পদে চাকরি করেন নওশীন। আর তিনি পান্থপথে একটি প্রতিষ্ঠানে কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। সকালে স্ত্রীকে নিজের মোটরসাইকেলে করে নিয়ে বের হন। তাকে অফিসে নামিয়ে দিয়ে নিজের অফিসে যাবেন বলে। পথে উত্তর মানিকদিয়া ক্লাব মোড় অটোস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। তখন পেছন থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়েন নওশীন। সামান্য আহত হন রিফাত। পরে স্বামী নিজেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। মেডিকেল আনার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে জানান।

স্বজনরা জানান, বুটেক্স থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করেন নওশীন। এরপর একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। ২০২২ সালে ফখরুলের সঙ্গে বিয়ে হয় নওশীনের। সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে ঘটনাস্থলটি কোন থানার আওতাধীন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।