ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এপ্রিলেই শেষ হবে ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথের কাজ: সেনাপ্রধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এপ্রিলেই শেষ হবে ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথের কাজ: সেনাপ্রধান

নড়াইল: সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সরকারের তরফ থেকে যে কোনো উন্নয়ন কাজের সুযোগ পেলে সেনাবাহিনী সর্বোচ্চ পেশাগত দক্ষতার মাধ্যমে তা করে থাকে। ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণ কাজের ক্ষেত্রে তার ব্যতিক্রম হবে না।

প্রকল্পটির মেয়াদ আগামী জুন মাস পর্যন্ত। তবে আশা করি, চলতি বছরের এপ্রিলের মধ্যেই এ রেলপথ নির্মাণ কাজ শেষ হবে। তারপর উদ্বোধন করা হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নড়াইল রেলস্টেশন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হেলিকপ্টারে করে নড়াইলে এসে পৌঁছান সেনাপ্রধান। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও জেলা পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে নড়াইল শহরে নির্মিত চারলেন সড়কের কাজ পরিদর্শনসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন সেনাপ্রধান।

দুপুর ১২টার দিকে পৈতৃকভিটা লোহাগড়া উপজেলার করফা গ্রামে যান তিনি। সেখানে আলহুদা জামে মসজিদের ভবন উদ্বোধন করে বৃক্ষরোপণ করেন এম শফিউদ্দিন আহমেদ। এছাড়া বাবার নামে প্রতিষ্ঠিত নবনির্মিত হাসপাতাল পরিদর্শন করেন তিনি।

পরে লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্পে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন সেনাপ্রধান। এছাড়া মল্লিকপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ’ মাল্টিপারপাস হল উদ্বোধন করেন তিনি। এসব কর্মসূচিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।