ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
গোবিন্দগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।  

এর মধ্যে পাঁচজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার অলিপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আব্দুল বারী আকন্দের (৬৫) সঙ্গে প্রতিবেশী ইছাহাক আলী আকন্দের ১৯ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এক পর্যায়ে শনিবার সকাল ৮টার দিকে বিরোধীয় জমিতে রোপণকৃত ইউক্যালিপটাস গাছের বাগানে ইছাহাক আলীর নেতৃত্বে ১৫-১৬ জনের সংঘবদ্ধ সশস্ত্র লোকজন উপস্থিত হন। এ সময় তারা বাগানের গাছগুলো ভেঙে, উপড়ে জমি দখলের চেষ্টা করলে আব্দুল বারী ও তার লোকজন বাধা দেন। এতে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত ঘটে।   

সংঘর্ষে উভয়পক্ষের আহত ১০ জনের মধ্যে আব্দুল বারী (৬৫), আব্দুল লতিফ (৭৫), নজরুল ইসলাম (৪৫), এরশাদ (৩৫), তারেক মিয়া (৩৩) ও এমরানসহ (২৮) ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসক মুনমুন জানান, আহতদের মধ্যে শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় আব্দুল বারীকে মুমূর্ষু অবস্থায় বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, এ ঘটনায় ইমরান আকন্দের স্বাক্ষরিত একটি এজাহার পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।