ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে সাইনবোর্ডে ঝুলছিল সবজি বিক্রেতার মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
সিলেটে সাইনবোর্ডে ঝুলছিল সবজি বিক্রেতার মরদেহ

সিলেট: সিলেট নগরের দক্ষিণ সুরমায় বিজ্ঞাপনী সাইনবোর্ডে ঝুলন্ত অবস্থায় সোহেল মিয়া (৩৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (০২ মার্চ) সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিসের সহায়তায় কিনব্রিজের দক্ষিণ প্রান্তে একটি বিজ্ঞাপনী সাইনবোর্ড থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সোহেল মিয়া লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার আইয়ানগর গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি দক্ষিণ সুরমার ভার্তখলা এলাকার একটি কলোনীতে থাকতেন এবং ভাসমান সবজি ব্যবসায়ী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণ সুরমা থানা পুলিশের ধারণা, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। কেননা, তার পরনের শার্ট দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল। ভোরে পথচারীরা মরদেহটি কিনব্রিজের নিচের একটি বিজ্ঞাপনী সাইনবোর্ডে ঝুলতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ক্রেন দিয়ে মরদেহটি নিচে নামান।

এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়ারদৌস হাসান বলেন, ঘটনাটি আত্মহত্যা ধারণা করা হলেও ময়নাতদন্তে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহত ব্যক্তির মরদেহ ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।