ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে রাস্তার পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
নরসিংদীতে রাস্তার পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নরসিংদী: নরসিংদীতে সড়কের পাশে গড়ে ওঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।  

রোববার (৩ মার্চ) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত নরসিংদীর পাঁচদোনা-চরসিন্দুর এবং পাঁচদোনা-ডাঙ্গা সড়কের পাশের অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।

এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল লতিফ।  

এসময় সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সজল কুমার সরকার, উপ-সহকারী প্রকৌশলী মো. জাহিদুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সজল কুমার সরকার বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে পাঁচদোনা-চরসিন্দুর সড়কে চরমাধবদী এলাকায় এবং ডাঙ্গা-পাঁচদোনা সড়কের পাইকারদী এলাকায় অভিযান চালিয়ে অবৈধ দখলমুক্ত করা হয়। অভিযানে চরমাধবদী এলাকায় অবৈধভাবে গড়ে তোলা মাসুদের ভবনসহ কাঁচা, আধাপাকা ও পাকা শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। পর্যায়ক্রমে নরসিংদীর পাঁচদোনা থেকে চরসিন্দুর এবং পাঁচদোনা থেকে ডাঙ্গাসহ সড়ক ও জনপথের জমিতে গড়ে ওঠা সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। তবে জনগুরুত্বপূর্ণ এলাকায় অগ্রাধিকার ভিত্তিতে উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে। দুটি সড়কের পাশে গড়ে ওঠা ছোট-বড় ১৫০টি স্থাপনা চিহ্নিত করা হয়েছে। পর্যায়ক্রমে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad