ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় আগুনে পুড়ে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
হাতিয়ায় আগুনে পুড়ে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বসতঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় ল‌লিতা বালা দাস (৮০) নামে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (০৯ মার্চ) ভোরে উপজেলার হাতিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালী মন্দির এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ল‌লিতা বালা দাস হাতিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কালী মন্দির এলাকার মৃত গোপাল দাসের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধা ল‌লিতা বালা দাস বসতঘরে একা থাকতেন। তার দুই ছেলে পরিবার নিয়ে ওমান থাকেন।  ভোর রাতের দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তার বসতঘরে আগুনের সূত্রপাত হয়। এ সময় বসতঘরে ঘুমন্ত অবস্থায় ললিতা বালা দাস আগুনে পুড়ে অঙ্গার হয়ে মারা যান।  

হাতিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মেহেদী হাসান ভূঁঞা জানান, ভোর ৫টা ২৫ মিনিটের দিকে খবর পেয়ে হাতিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। সেখানে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। পুড়ে যাওয়া বসতঘর থেকে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে আগুন লাগার কোনো কারণ জানা যায়নি।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।