ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইয়ের পিস্তলের গুলিতে খুন হলেন ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
ভাইয়ের পিস্তলের গুলিতে খুন হলেন ভাই

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে বড় ভাই সজীব হোসেনের (২৩) অবৈধ পিস্তলের গুলিতে সপ্তম শ্রেণিতে পড়ুয়া প্রতিবন্ধী ছোট ভাই সাব্বির হোসেন (১৬) খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (১০ মার্চ) সকাল ৮টায় উপজেলার সূর্যমনি ইউনিয়নে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নিহতের বাড়ির রান্না ঘরের পাতার বস্তার ভেতর থেকে একটি অবৈধ পিস্তল উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ভাই সজীব হোসেনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে বাউফল থানা পুলিশ।

পুলিশ জানায়, পরিবারের লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার খবর জানিয়ে নিহত সাব্বিরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতাল সূত্রে পুলিশ জানতে পারে ভুক্তভোগীর মাথায় গুলির চিহ্ন দেখা গেছে। ভুক্তভোগীর শারীরিক অবস্থা গুরুতর হাওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার দিবাগত রাত দেড়টার দিকে মারা যায় সাব্বির হোসেন।

সোমবার (১১মার্চ) দুপুরে নিহতের বাড়িতে অভিযান চালিয়ে রান্না ঘরের পাতার বস্তা থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে এই পিস্তল দিয়েই সাব্বিরকে গুলি করা হয়েছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই সজিবকে প্রধান সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মরদেহ পটুয়াখালী মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। কি কারণে, কীভাবে এই হত্যার ঘটনা ঘটেছে সে বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানায় পুলিশ।

এ বিষয়ে বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘটনার তদন্তে নেমেছে বাউফল থানা পুলিশ। সন্দেহভাজন হিসেবে ভিকটিমের বড় ভাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং নিহতের বাড়ি থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।