ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ছিন্নমূল ২ হাজার জনকে প্রতিদিন ইফতার দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
মানিকগঞ্জে ছিন্নমূল ২ হাজার জনকে প্রতিদিন ইফতার দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

মানিকগঞ্জ: পবিত্র রমজান মাসজুড়ে প্রতিদিন দেশের বিভিন্ন স্থানের মতো মানিকগঞ্জের ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মধ্যেও ইফতার বিতরণ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

 

মানিকগঞ্জে প্রথম রোজা থেকে প্রতিদিন দুই হাজার প্যাকেট করে ইফতার বিতরণ করা হচ্ছে।

বুধবার (১৩ মার্চ) বিকেলে মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে ঘিওর উপজেলার বানিয়াজুরি বাসস্ট্যান্ড ও নালী ইউনিয়নের মোট ১৯টি স্থানে ইফতার বিতরণ করা হয়েছে। ঘিওর উপজেলা মডেল মসজিদে ১০০, থানা মসজিদে ১০০, বানিয়াজুরি বাসস্ট্যান্ডে ২০০ এবং নালী ইউনিয়নে ১৬০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।  

প্রতিটি প্যাকেটে ছোলা, খেজুর, মুড়ি, পানি ও বিভিন্ন ফলসহ আট ধরনের খাবার রয়েছে।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, শুধু রমজানের মধ্যেই নয়, বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সারা বছরই সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা চিন্তা করেন, তাদের পাশে থাকেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।