ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাকলীতে সড়ক দুর্ঘটনায় টেইলার্স ব্যবসায়ী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
কাকলীতে সড়ক দুর্ঘটনায় টেইলার্স ব্যবসায়ী নিহত

ঢাকা: রাজধানীর বনানী কাকলি এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় শাজাহান তালুকদার (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বনানী কাকলী বৈদ্যুতিক সিঁড়ি ব্যবহৃত ফুটওভার ব্রিজের পাশে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরপরই রাস্তায় পড়ে থাকা শাজাহানকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাত ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে চিকিৎসক শাহজাহানকে মৃত ঘোষণা করেন।

শাহজাহানকে হাসপাতালে নিয়ে যাওয়া তার নিকটাত্মীয় ওহিদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, কাকলি রেললাইনের পাশে মডার্ন টেইলার্স নামে একটি দোকান আছে শাহজাহানের। তিনিও সেই দোকানে চাকরি করেন। রাত ৯টার দিকে শাজাহান পুরান ঢাকার গেন্ডারিয়া তাঁতি বাড়ি এলাকার বাসার উদ্দেশ্যে দোকান থেকে বেরিয়ে যান। এর কিছুক্ষণ পরেই খবর আসে কাকলি ফুটওভার ব্রিজের পাশের সড়কে রক্তাক্ত অবস্থায় পরে আছেন তিনি। পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

যতটুকু ঘটনা ঘটনাস্থল থেকে জানা গেছে, একটি মোটরসাইকেল শাজাহান তালুকদারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।