ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় দুপক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
নেত্রকোনায় দুপক্ষের সংঘর্ষে নিহত ১ প্রতীকী ছবি

নেত্রকোনা: মদন উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সবুজ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

 

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে উপজেলা ফতেপুর ইউনিয়নের ফতেপুর পশ্চিমপাড়া গ্রামের যাত্রাখালী খালের পাড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সবুজ ফতেপুর পশ্চিমপাড়া গ্রামের আশেক মিয়ার ছেলে।  

আহতরা হলেন- আশেক ( ৪০), হেকিম (৪৫), সোলেমান (২০) ও হৃদয় (৩০)।

নিহত সবুজের দাদা ইব্রাহিম মুন্সী বলেন, যাত্রাখালী খালের পাশে আমাদের পারিবারিক একটি ডোবা গত বছর একই গ্রামের বাসিন্দা হিরণের কাছে এক বছরের জন্য লিজ দিয়েছিলাম। গত কার্তিক মাসে এই সময় সীমা শেষ হয়ে যায়। হিরণ ও তার লোকজন শুক্রবার দুপুরে আমাদের ডোবা সেচে মাছ ধরা শুরু করে। আমরা তাতে বাধা দিতে গেলে হিরণের লোকজন আমাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। প্রতিপক্ষের হামলায় আমার নাতি সবুজ ঘটনাস্থলেই নিহত হয়। হামলায় আরও চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সঙ্গে জড়িত মল্লিক (৫০), আনচু মিয়া (৬০), চাঁন মিয়াসহ (৪৫) পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যায়।  

এ ব্যাপারে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান, ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।