ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
আড়াইহাজারে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: জেলার আড়াইহাজারে কাপড় দিয়ে মুখ বেঁধে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা করা হলে সুজন মিয়া (৩১) নামে অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) রাতে শিশুটির বাবা থানায় মামলা করেন। এর পরপরই পুলিশ অভিযুক্ত সুজনকে গ্রেপ্তার করে।

এর আগে, গত ২১ ফেব্রুয়ারি রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ মামলার বরাত দিয়ে জানান, অভিযুক্ত সুজন মিয়া সোনারগাঁও উপজেলার পেকিরচর গ্রামের আশরাফ উদ্দিন ওরফে আশাবুদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক হওয়ায় উপজেলার লতবদী গ্রামে আনোয়ার আলীর বাড়িতে ভাড়া থাকতেন। এদিকে ভিকটিম শিশুটি একই বাড়িতে তার বাবা মায়ের সঙ্গে ভাড়া থাকতো এবং সেখানে একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। ঘটনার দিন সন্ধ্যা ৭টায় শিশুটিকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে সঙ্গে নেন সুজন মিয়া। পরে তাকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া গ্রামের জোড়া ব্রিজের রাস্তার পূর্বপাশে ঢালে নিয়ে কাপড় দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করা হয় বলে মামলায় উল্লেখ করেন। পরে শিশুটি বাড়িতে গিয়ে কান্নাকাটি করলে পরিবার ঘটনাটি জানতে পারে।

ওসি আরও জানান, সুজন মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। প্রভাবশালী মহলের আপোষ মীমাংসার করার কারণে মামলা করেত দেরি হয় বলে জানা গেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।