ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে গ্যাস বিস্ফোরণ 

স্বামীর পর চলে গেলেন দগ্ধ স্ত্রী নার্গিসও

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
স্বামীর পর চলে গেলেন দগ্ধ স্ত্রী নার্গিসও নার্গিস খাতুন: ফাইল ফটো

ঢাকা: গাজীপুর কালিয়াকৈরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ স্বামীর পর চলে গেলেন স্ত্রী নার্গিস খাতুন (২৫)। এ নিয়ে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তার। এরআগে সকালে মারা যান তার স্বামী মহিদুল ইসলাম (৩০)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, নার্গিসের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল তাকে। সেখানেই আজ সন্ধ্যায় তিনি মারা গেছেন।

নিহত মহিদুলের ভাগিনা মো. আকাশ জানান, নার্গিস গার্মেন্টসে চাকরি করতেন আর তার স্বামী মহিদুল একটি গোডাউনে শ্রমিক হিসেবে কাজ করতেন। তাদের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরের বেড়াখোলা গ্রামে। কালিয়াকৈরে ওই বাড়িতে ভাড়া থাকতেন তারা। সাজিদ নামে ৩ বছর বয়সি একটি ছেলে সন্তান রয়েছে তাদের। ১৩ মার্চ ঘটনার দিন স্বামী-স্ত্রী দুজনই দগ্ধ হয়েছিলেন।

বাংলাদেশ: ২০১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এজেডএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।