ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ি ফেরা হলো না, জীবন থেমে গেলো সড়কেই!

ইমতিয়াজ আহমেদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
বাড়ি ফেরা হলো না, জীবন থেমে গেলো সড়কেই!

মাদারীপুর: ঢাকায় বসবাস হলেও ঈদকে সামনে রেখে নিজ গ্রামে ফিরছিলেন তারা। এলাকাবাসীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, পারিবারিক কাজ এবং ঈদ উদযাপনসহ সব কিছু থেমে গেল মুহূর্তেই! মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় থেমে গেলো জীবন।

বুধবার (২০ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি এলাকায় বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত হন পাঁচজন।  

** গোপালগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

মাদারীপুর জেলার ডাসার (কালকিনি) উপজেলার গোপালপুর এলাকার কাজী পরিবারের চার সদস্যের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে স্বজন ও এলাকাবাসীর মধ্যে।  

জানা গেছে, ডাসার উপজেলার গোপালপুর এলাকার বনেদী কাজী পরিবারের তিন বোন, দুই ভাই ও এক ভাইয়ের স্ত্রী বুধবার সকালে নিজ বাড়ির উদ্দেশে ঢাকা থেকে রওনা দেন। পারিবারিক কাজ ও ঈদ উপলক্ষে বাড়ি আসছিলেন তারা। সকাল ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি এলাকায় (টেকেরহাট সংলগ্ন) বরিশাল থেকে ঢাকাগামী গ্লোবাল পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটিতে থাকা কাজী পরিবারের তিন বোন নাসিমা কাজী (৬৮), সালমা কাজী (৫৫), আসমা কাজী (৪৫) ও ভাইয়ের স্ত্রী আঞ্জু মনোয়ার (৭০) ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় দুই ভাই হুমায়ন কবির কাজী ও খায়রুর আলম কাজী গুরুতর আহত হন। এতে মাইক্রোবাসচালক আলমগীরও (৪৫) ঘটনাস্থলে নিহত হন।  

নিহতের ভাতিজা কাজী আসাদ বলেন, দুর্ঘটনায় আমার তিন ফুফু ও এক চাচার স্ত্রী মারা গেছেন। তারা মূলত সবাই ঢাকাতেই স্থায়ীভাবে বসবাস করেন। ঈদে গ্রামের মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ আর জমি-জমা নিয়ে আলোচনার জন্যে বাড়িতে আসতেছিলেন।  

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ হেল বাকী বলেন,  খবর পেয়ে সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে আসি। দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তিনজন। তাদের উদ্ধার করে প্রথমেই নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়। মাইক্রোবাসটিতে চালকসহ মোট আটজন সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।