ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্যের সিগারেটের ধোঁয়া মুখে লাগায় সংঘর্ষ-ভাঙচুর, পুলিশসহ আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
অন্যের সিগারেটের ধোঁয়া মুখে লাগায় সংঘর্ষ-ভাঙচুর, পুলিশসহ আহত ৩০

হবিগঞ্জ: দোকানে ধূমপানের সময় একজনের সিগারেটের ধোঁয়া অন্যজনের মুখে যাওয়ার জেরে হবিগঞ্জে দুইপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে ৭ পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ মার্চ) দিনগত রাত ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একটি পিকআপভ্যান ও একটি মোটরসাইকেল ভাঙচুর করেন সংঘর্ষকারীরা।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ধুলিয়াখাল বাজারে একটি দোকানে ক্যারাম খেলা চলছিল। সেখানে একজনের মুখে অন্যজনের সিগারেটের ধোঁয়া এসে লাগলে মারামারির সূত্রপাত হয়। পরে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাবেরসহ ৭ পুলিশ সদস্য ও দুইপক্ষের অন্তত ৩০ জন আহত হন। পরে পুলিশ ১০ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

তিনি আরও জানান, খবর পেয়ে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল ঘটনাস্থলে যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।