ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে ৫৮০ টাকায় গরুর মাংস বিক্রি করছেন সাইদুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
নলছিটিতে ৫৮০ টাকায় গরুর মাংস বিক্রি করছেন সাইদুল

ঝালকাঠি: সারাদেশে যেখানে গরুর মাংস বিক্রি হচ্ছে কেজি ৭৫০ টাকার উপরে। সেখানে পবিত্র রমজান মাস উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে প্রতি কেজি গরুর মাংস ৫৮০ টাকায় বিক্রি করে আলোচনায় এসেছেন সাইদুল ইসলাম শামিম নামে এক ব্যবসায়ী।

কম দামে মাংস বিক্রির খবর ছড়িয়ে পড়লে তার দোকানে ক্রেতাদের ভিড় জমে।

শুক্রবার (২২ মার্চ) বেলা ১১টায় উপজেলার মানপাশা বাজারে সাইদুল এন্টারপ্রাইজে এ চিত্র দেখা যায়।  

সরেজমিন দেখা গেছে, কম দামে গরুর মাংস বিক্রি করার খবরে অনেকে দূরদূরান্ত থেকে ছুটে এসেছেন এখানে। তাদেরকে একটি করে স্লিপ দেওয়া হচ্ছে। আর জনপ্রতি আধা কেজি থেকে দুই কেজি মাংস নিতে পারছেন ক্রেতারা।  

ফয়রা এলাকা থেকে মাংস কিনতে আসা রফিকুল ইসলাম বলেন, যেখানে সবাই ৭৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি করছে সেখানে সাইদুল ভাই আমাদের ৫৮০ টাকা কেজি ধরে মাংস দিচ্ছেন। আমরা বাজারের চেয়ে ১৭০ টাকা কমে মাংস নিতে পারছি।

নলছিটি পৌরশহর থেকে আসা ব্যবসায়ী শাহাদাত আলম ফকির বলেন, রমজান মাসে গরিব মানুষের পাশে এসে দাঁড়িয়ে কম দামে মাংস বিক্রি করছে। এর জন্য তাকে সাধুবাদ জানাই। প্রত্যেক মুসলমানদের নিজ নিজ জায়গায় থেকে রমজান মাসে সহানুভূতিশীল হওয়া উচিত।  

এ বিষয়ে সাইদুল এন্টারপ্রাইজের ব্যবসায়ী সাইদুল ইসলাম বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ৫৮০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করছি। আমরা কোনো লাভের আশায় মাংস বিক্রি করছি না। এতে যদি নিম্ন আয়ের মানুষের কিছুটা উপকার হয় তাতেই আমরা খুশি। রমজান মাসের প্রতি শুক্রবার ৫৮০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।