ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ট্রলারডুবি: দুইজনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
মেঘনায় ট্রলারডুবি: দুইজনের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজ আটজনের মধ্যে এক শিশু এবং এক নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (২৩ মার্চ) দুপুরের দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

তারা পুলিশ সদস্যের স্ত্রী ও কন্যা শিশু বলে জানা গেছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. রাসেল শেখ এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ৮টা থেকে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। দুপুর ২টার দিকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া দুর্ঘটনায় তলিয়ে যাওয়া ট্রলারটিও শনাক্ত করা গেছে। নিখোঁজদের উদ্ধারে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস, ভৈরব ফায়ার সার্ভিস, ভৈরব থানা এবং ভৈরব নৌ থানা পুলিশ কাজ করছে।

নিখোঁজ যাত্রীরা হলেন- ভৈরব হাইওয়ে থানার পুলিশের কনস্টেবল সোহেল রানা (৩৫), তার ছেলে রাইসুল (৫), ভৈরব পৌর শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দে’র স্ত্রী রুপা দে (৩০), তার ভাইয়ের মেয়ে আরাধ্য (১২) ও ভগ্নিপতি বেলন দে (৩৮) এছাড়াও নরসিংদীর রায়পুরা এলাকার কলেজ শিক্ষার্থী আনিকা আক্তার (১৮)।

জানা গেছে, শুক্রবার ২২ মার্চ সন্ধ্যা ৬টায় দিকে কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে বালুবাহী বাল্কহেড ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে যায়।

আরও পড়ুন>
ট্রলারডুবি: স্ত্রী-দুই সন্তানসহ নিখোঁজ পুলিশ সোহেলের অপেক্ষায় পরিবার
ট্রলারডুবি: মেঘনার তীরে স্বজনহারাদের আহাজারি
মেঘনায় ট্রলারডুবি: সন্ধান মেলেনি নিখোঁজ ৮ জনের

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।