ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃত্যু

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
শেরপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃত্যু সংগৃহীত ছবি

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে উসমান আলী (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাতে উপজেলার নাকুগাঁও গারো পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলী ওই গ্রামের জামাল উদ্দিনের ছেলে।  

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার মধ্যরাতে বন্যহাতির একটি দল সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের নাকুগাঁও পাহাড়ি এলাকায় বোরো ধানের খেতে তাণ্ডবলীলা চালায়। এ সময় স্থানীয় কৃষকরা তাদের খেতের ফসল রক্ষার্থে মশাল জ্বালিয়ে বন্যহাতি তাড়াতে যান। এক পর্যায়ে বন্যহাতির দল উল্টো কৃষকদের ধাওয়া করে। এ সময় হাতির পায়ে পিষ্ট হয়ে উসমান আলী  গুরুতরভাবে আহত হন। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনেরা জানান, মাত্র আড়াই মাস আগে উসমান বিয়ে করেছেন। হতদরিদ্র উসমান ও তার পরিবারবর্গ নাকুগাঁও আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।