ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

মানিকগঞ্জ: পবিত্র রমজান মাসজুড়ে প্রতিদিন দেশের বিভিন্ন স্থানের মতো মানিকগঞ্জের ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মধ্যেও ইফতার বিতরণ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

শনিবার (৩০ মার্চ) বিকেলে মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় পিকআপভ্যানে করে পৌঁছে দেওয়া হয়েছে এ ইফতার সামগ্রী।  

আয়োজক সূত্রে জানা যায়, জেলার ঘিওর উপজেলার মডেল মসজিদ ও থানা মসজিদে ১০০ করে মোট ২০০ প্যাকেট ইফতার দেওয়া হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মধ্যে দুইশতাধিক ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। অপরদিকে ঘিওর উপজেলার আরও বেশ কয়েকটি মসজিদ মাদরাসায় ১৬০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

সোহেল রানা নামের এক রোজাদার মুসল্লী বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ যে কারণে কোনো ভারি কাজ কর্ম করতে পারি না। বাড়ি যাচ্ছি তখন আমার হাতে এক প্যাকেট ইফতার দেওয়া হলো। রমজান মাসে যারা এই ইফতারের আয়োজন করেছে তাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, শুধু রমজানের মধ্যেই নয়, বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যার সারা বছরই সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা চিন্তা করেন, তাদের পাশে থাকেন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।