ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ভাই-বোন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
ময়মনসিংহে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ভাই-বোন নিহত

ময়মনসিংহ: ময়মনসিংহ তারাকান্দায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে সহোদর ভাই ও বোন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন মা বাবাসহ আরও তিনজন।

 

রোববার (৩১ মার্চ) সকালে শেরপুর-ময়মনসিংহ সড়কের তারাকান্দা দক্ষিণ বাজার এলাকার জামান ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার চর শিমুলচরা গ্রামের বাসিন্দা মো. মোকাদ্দেস রহমান তোরাব ও মনিরা বেগম দম্পত্তির ছেলে আনাছ আহনাফ (৩) এবং তার বোন মাশুরা নোকাদ্দেছ তানাছ (১৫)।   

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী এ দুর্ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, বাসটি ঢাকা থেকে গোয়াতলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে তারাকান্দা দক্ষিণ বাজারের জামান ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনাছ আহনাফ এবং বোন মাশুরা নোকাদ্দেছ তানাছ মারা যায়। এ সময় মারাত্মক আহত হন নিহতদের মা বাবাসহ আরও তিনজন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।   

ওসি আরও বলেন, বাসটি আটক করা হয়েছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।