ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিস্থানের এক বাসের ধাক্কায় অন্য বাসের হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
পরিস্থানের এক বাসের ধাক্কায় অন্য বাসের হেলপার নিহত

ঢাকা: রাজধানীর মিরপুর ১২ নম্বরে বাসের ধাক্কায় সুজন ব্যাপারী (২৫) নামে এক বাস হেলপার নিহত হয়েছেন। ‘পরিস্থান’ নামে যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়।

একই পরিবহনের হেলপার ছিলেন সুজন।

সোমবার (৮ এপ্রিল) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে। পরিস্থান পরিবহনের বাসটি ধাক্কা দেওয়ার পর আহত অবস্থায় সুজনকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষার পর দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সোহাগ নামে এক যুবক জানান, মোহাম্মদপুর টু উত্তরা রোডের পরিস্থান গাড়ির হেলপার ছিল সুজন। তারা পরস্পর বন্ধু। মিরপুর রূপনগর চলন্তিকা ঝিলপাড় এলাকায় থাকতেন সুজন। সকালে মোহাম্মদপুর থেকে উত্তরায় যাচ্ছিল। পথে মিরপুর ১২ নম্বর সেকশনে বাস স্ট্যান্ড থেকে যাত্রী তুলছিলেন তিনি। এ সময় পরিস্থানের আরেকটি বাস এসে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সুজন। পরে তাকে দ্রুত স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেকে রেফার করা হয়।

নিহত সুজনের ভাই সুমন ব্যাপারী জানান, তারা শরিয়তপুরের জাজিরা উপজেলার বাসিন্দা। রূপনগর ঝিলপাড় চলন্তিকা বস্তিতে তারা বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্লবী থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।