ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
গাজীপুরে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ এলাকায় মাসুদ রানা (৩৫) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে।

মাসুদ ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আমবাগ এলাকায় জাকির হোসেন রজবের বাড়িতে সপরিবারে ভাড়া থাকতেন মাসুদ। সেখানে থেকে তিনি অটোরিকশা চালাতেন। শনিবারও তিনি অটোরিকশা নিয়ে বের হন। আমবাগ নছের মার্কেট এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে। এ নিয়ে মোটরসাইকেল আরোহী ও তার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান লিটন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।