ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় সাবেক চেয়ারম্যানের ছোড়া গুলিতে দুইজন আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
কুষ্টিয়ায় সাবেক চেয়ারম্যানের ছোড়া গুলিতে দুইজন আহত অস্ত্র হাতে চেয়ারম্যান আতাহার আলী

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলীর ছোড়া গুলিতে রেজাউল হক (৫০) এবং হাসেম গাজী (৫৫) নামের দুজন আহত হয়েছেন। আগ্নেয়াস্ত্রটি সাবেক চেয়ারম্যানের নামে লাইসেন্সকৃত।

শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের শিমুলিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার শিমুলিয়া এলাকার হাসেম গাজী এবং বহলবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়িয়া এলাকার পাখিভ্যান চালক রেজাউল।

স্থানীয় ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যায় লোক দিয়ে বাড়ি থেকে হাসেম গাজীকে ডেকে আনেন সাবেক চেয়ারম্যান আতাহার আলী। পরে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর‌্যায়ে প্রকাশ্য লোকজনের সামনেই নিজের নামে লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে গুলি করেন আতাহার আলী। এসময় সেখানে থাকা পাখিভ্যান চালকও তার ছোড়া গুলিতে আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য  কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তাপস কুমার সরকার জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মিরপুর থানা পুলিশ ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলী, তার ভাতিজা রিগ্যান এবং ভাগ্নে আয়নালকে আটক করেছে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, ওই এলাকায় বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।