ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ মালিকের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ মালিকের বিরুদ্ধে

পিরোজপুর: পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল নামক স্থানে একটি মুদি দোকানের এক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে।  

নিহত কর্মচারীর নাম সাব্বির শেখ (১৭)।

সে পিরোজপুর পৌর এলাকার দক্ষিণ নামাজপুর গ্রামের সুলেমান শেখের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, সাব্বির এক বছর ধরে সজীবের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। ঈদের আগের দিন সে বাড়িতে চলে যায়। শনিবার (১৩ এপ্রিল) সাব্বিরের বোন দোকান মালিক সজিবকে খবর দেয় যে, তার ভাই সাব্বির পালিয়ে যাচ্ছে। দোকান মালিক সজীব ও তার শ্বশুর সে খবর শুনে শনিবার সাব্বিরকে বাড়ি থেকে নিয়ে আসে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রোববার (১৪ এপ্রিল) সকাল থেকে সাব্বিরের মাথা ব্যথা শুরু হয়েছে এবং দুপুর নাগাদ ব্যথা বাড়ছে এমন কথা বলে দোকান মালিক সজিব তাকে ওই দিন দুপুরে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে দোকান মালিক সজিব হাসপাতাল থেকে মরদেহ নিতে গেলে পুলিশ খবর পেয়ে তাতে বাধা দেয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ, দোকান মালিক সজিব তাকে বাড়ি থেকে জোড় করে ধরে নিয়ে মারধর করেন। আর ওই মারধরেই তার মৃত্যু হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানায়, প্রাথমিকভাবে তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।