ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দোকানের ম্যানেজারকে বেঁধে রেখে লক্ষাধিক টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
দোকানের ম্যানেজারকে বেঁধে রেখে লক্ষাধিক টাকা ছিনতাই

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ব্যবসাপ্রতিষ্ঠানের ম্যানেজারকে বেঁধে রেখে প্রায় দেড় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার (১৪ এপ্রিল) রাতে আদিতমারী থানায় ছয়জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকান ম্যানেজার তহিদুল ইসলাম।

তহিদুল ইসলাম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি সঠিবাড়ি বাজারের সূচনা ফার্টিলাইজার সপের ম্যানেজার।

জানা গেছে, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ি বাজারে সাহাবুদ্দিন সাবুর সূচনা ফার্টিলাইজার সপ নামক একটি রড, সিমেন্ট, সার কীটনাশকের পাইকারি খুচরা দোকানে ম্যানেজারের দায়িত্ব পালন করতেন তহিদুল ইসলাম। প্রতিদিনের মত গত শনিবার (১৩ এপ্রিল) বিকেলে দোকান খুলতে যাচ্ছিলেন। এ সময় তার প্রতিবেশী ইউনুস আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২) পাঁচ/  থেকে ছয়জনকে নিয়ে তহিদুল ইসলামের পথরোধ করে আটক করে মারধর করে। এ সময় মোবাইলে দোকান মালিককে জানানোর চেষ্টা করলে তার মোবাইলে কেড়ে নিয়ে ভেঙে ফেলে শরিফুল গংরা। এরপর তাকে গাছে বেঁধে রেখে পকেটে থাকা দোকানের এক লাখ ১৭ হাজার ৮০০ টাকা ও চাবিগুলো কেড়ে নেয়।

বিষয়টি জানতে পেয়ে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

এ ঘটনায় রোববার রাতে শরিফুল ইসলামকে প্রধান করে ছয়জনের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দোকান ম্যানেজার।

সূচনা ফার্টিলাইজার সপের মালিক শাহাবুদ্দিন সাবু বলেন, গণ্যমান্য ব্যক্তিদের হাতে টাকা আর দোকানের চাবি ফেরত দিতে চেয়েছিল হামলাকারীরা। কিন্তু পরে তারা ফোন বন্ধ করে আত্মগোপনে চলে যায়। এখন দোকানের মালপত্র নিয়ে চিন্তায় আছি। দোকানের তালা ভেঙে পরিবর্তন করলে তার আগুনে পুড়িয়ে দেওয়ারও হুমকি দিয়েছে। তাই কিছুই করতে পারছি না। ব্যবসাও বন্ধ রয়েছে।

স্থানীয় এক যুবক জিয়া মিয়া বলেন, আমরা যাওয়া মাত্রই শরিফুলরা পালিয়েছে। পরে আমরা ম্যানেজার তহিদুলকে রশি কেটে উদ্ধার করেছি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন নবী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তালা কেটে দোকানে নতুন তালা লাগানো হচ্ছে। একই সঙ্গে ঘটনা তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।