ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মতিঝিলে হোটেলে বিছানায় পড়েছিল এক ব্যক্তির মরদেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
মতিঝিলে হোটেলে বিছানায় পড়েছিল এক ব্যক্তির মরদেহ  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মতিঝিল ফকিরাপুলের একটি আবাসিক হোটেলের একটি কক্ষে মিলল জিতেন্দর দেবনাথ (৭৩) নামে এক বৃদ্ধের মরদেহ।  বিছানায় পড়েছিল ওই বৃদ্ধের মরদেহ।

 

সোমবার (১৫) বেলা ৩টার দিকে মরদেহের পরিচয় নিশ্চিত করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) সুদীপ্ত শাহিন এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, দুপুরে হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ পেয়ে আবাসিক হোটেলটির চৌদ্দতলার সতেরো নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করি। এসময় কক্ষটি খোলা অবস্থায় ছিল এবং মরদেহটি বিছানায় পড়েছিল।

তিনি আরো জানান, হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, দু-দিন আগে হোটেলে ওঠেন ওই বৃদ্ধ। গতকাল সকালে বন্ধু খলিলুর রহমানকে ফোন করে তিনি জানান, তার খুব জ্বর আসছে। আজ দুপুরে ওই বৃদ্ধকে ডাকতে গিয়ে হোটেল বয় দেখেন দরজা খোলা এবং বিছানায় মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। পরে থানায় খবর দেন তারা। ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এসআই আরো জানান, জিতেন্দর দেবনাথের বাড়ি বগুরা সদর উপজেলার ভাটকান্দি গ্রামে। বাড়ি লোকজনের সঙ্গে রাগারাগি করে যাযাবরের মত ঘুরে বেড়াতেন তিনি। গ্রামে স্বজনদের খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।