ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পল্টনে ছাদ থেকে লাফিয়ে পড়ে নারীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
পল্টনে ছাদ থেকে লাফিয়ে পড়ে নারীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর পুরানা পল্টনের একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে মঞ্জুরী আফরোজ (৫৫) নামে এ নারীর মৃত্যু হয়েছে। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (১৭ এপ্রিল) ভোরে পুরানা পল্টনের ৫৯/৩ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহত মনজুরির ভগ্নিপতি ড. কাজী এম এম ইকবাল জানান, পুরানা পল্টনের ওই বাড়িটি মঞ্জুরীদের নিজেদের। সেখানে মেয়ে ও বোনের সঙ্গে থাকতেন মঞ্জুরী। তার স্বামী আক্তার হামিদ খান ২০০৭ সালে মারা গেছেন।

তিনি আরও জানান, ভোরে বাড়ির দারোয়ান তাকে ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তখন তার স্বজনদের খবর দেন। পরিবারের ধারণা, ভোরের যেকোনো সময় তিনি বাড়িটির ৬ তলার ছাদে উঠেছিলেন। সেখান থেকেই লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

দীর্ঘদিন ধরে মঞ্জুরী হতাশাগ্রস্ত ছিলেন। এছাড়া মানসিকভাবেও অসুস্থ ছিলেন। মেয়েকে নিয়ে তিনি অনেক বেশি চিন্তা করতেন। এসব কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবারের সদস্যদের।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুফিয়ান জানান, খবর পেয়ে সকালে ভবনের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। বিস্তারিত তদন্ত চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।