ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
পঞ্চগড়ে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে নদীর পানিতে ডুবে আলমি আক্তার (১২) ও ইসরাত জাহান সিফাত (৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চাওয়াই নদীর চৈতন্যপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আলমি ওই এলাকার আব্দুল আজিজের মেয়ে এবং সিফাত সাইফুল ইসলামের মেয়ে। তারা দুজনে সম্পর্কে ফুপু ভাতিজি।  

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশের চাওয়াই নদীতে গোসল করতে যায় আলমি ও সিফাত। নদীতে গোসল করতে গিয়ে সিফাত পানিতে ডুবে যেতে থাকলে তাকে বাঁচাতে পানিতে এগিয়ে আসে আলমি। পরে দুজনেই পানিতে ডুবে যায়। এ সময় নদীর পাড়ে থাকা এক শিশু বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানালে তারা ঘটনাস্থলে এসে মৃত অবস্থায় পানির নিচ থেকে তাদের উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ মৃত দুই শিশুর মরদেহের সুরতহাল করে।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র রায় বলেন, দুই শিশুর মধ্যে একজন সাঁতার জানতো আরেকজন জানতো না। একজন আরেকজনকে বাঁচাতে গিয়ে দুজনেই একসঙ্গে ডুবে মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা বলছে। ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অমরখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু বাংলানিউজকে বলেন, পুলিশ মরদেহ দুটির প্রাথমিক সুরতহাল করেছে। পরিবারসহ কারো কোনো অভিযোগ না থাকায় পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।