ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের ৬ সদস্য অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
কিশোর গ্যাংয়ের ৬ সদস্য অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক

ফেনী: আলোচিত কিশোর গ্যাং ‘এসডব্লিউএজি ৪৭’ এর ছয় সদস্যকে ধারালো অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাতে ফেনী শহরের মধ্যম রামপুর থেকে তাদের আটকের পর শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

 

আটক ছয়জন হলো- ফেনীর সোনাগাজী উপজেলার বাদাদিয়া গ্রামের মাইনুদ্দিন মানিকের ছেলে মো. মাহি (২২), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার জরম নদী গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. মানিক (১৮), বারাহীগুনী গ্রামের আবুল হোসেনের ছেলে মো. বাবু (১৯), মিয়াজি সড়কের স্বপনের ছেলে মো. আসিফ (১৮), পাঁচগাছিয়া গ্রামের রাজিবের ছেলে মো. আরমান (১৯), সুন্দরপুর গ্রামের মাইন উদ্দিনের ছেলে মো. সৈকত (১৭)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফেনী শহরের মধ্যম রামপুর রাস্তার মাথায় অভিযান চালানো হয়। এ সময় ফেনীর আলোচিত কিশোরগ্যাং ‘এসডব্লিউএজি ৪৭’ এর ছয় সদস্যকে ধারালো অস্ত্রসহ আটক করা হয়। আটকদের তল্লাশি করে একটি স্টিলের চাকু ও একটি ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

ফেনীর র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন,আটক কিশোর গ্যাং ‘এসডব্লিউএজি ৪৭’ এর সদস্যদের তল্লাশি করে একটি স্টিলের চাকু ও একটি ফোল্ডিং চাকু পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা নিজেদের কথিত ‘এসডব্লিউএজি ৪৭’  নামে কিশোর গ্যাং সদস্য বলে জানিয়েছেন। পরে শুক্রবার তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত ছয়জনের বিরুদ্ধে মামলা রেকর্ডের পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।