ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোংলায় কারখানায় আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
মোংলায় কারখানায় আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় ফেন্সি ক্লথ নামে একটি প্রতিষ্ঠানের টেইলার্স কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।

রোববার (২৮ এপ্রিল) বিকেলে মোংলা পৌর শহরের শফিউল্লাহ সড়কের একটি ভবনের তৃতীয় তালায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মোংলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।  

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কামরুল হাসান খোকন বলেন, বিকেলে হঠাৎ করে আগুন লাগে যায়। আগুনে কারখানায় থাকা বেশ কিছু কাপড় ও মেশিনারিজ পুড়ে যায়। এতে আমাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

মোংলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ মো. কাইয়ুম উজ জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। তিনতলার ওপরে হওয়ায় আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হয়েছে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আমরা আগুন নেভাতে সক্ষম হয়েছি। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।