ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ প্রতীকী ছবি

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় শিল্পী আক্তার (২১) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী মো. গিয়াস উদ্দিন (২৮) পলাতক রয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন গিয়াস উদ্দিনের ঘরে এ ঘটনা ঘটে।

শিল্পী আক্তার উপজেলার টনকি ইউনিয়নের রুক্কু মিয়ার মেয়ে।
নিহতের মা সুরাইয়া বেগম বলেন, ১০ মাস আগে পারিবারিকভাবে গিয়াস উদ্দিনের সঙ্গে আমার মেয়ে শিল্পীর বিয়ে হয়। সে চার মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর মেয়েকে প্রায় সময় বিভিন্ন অজুহাতে মারধর করত গিয়াস। মূল বিষয় ছিল বাপের বাড়ি থেকে তাকে টাকা এনে দেওয়া। আমি যদি জানতাম এই ডাকাত আমার মেয়েকে গলা কেটে হত্যা করবে তাহলে আমার কলিজার টুকরাকে তার সংসারে দিতাম না।  

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে শিল্পীকে গলা কেটে হত্যা করেন গিয়াস। খবর পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় শিল্পীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়। ঘাতক স্বামী পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।