ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় সাড়ে ৭ লাখ টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মে ২, ২০২৪
আশুলিয়ায় সাড়ে ৭ লাখ টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সাত লাখ ৪৪ হাজার টাকা মূল্যের জালনোটসহ আব্দুর রশিদ (২৯) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।  

বৃহস্পতিবার (২ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

 

রশিদ বগুড়া জেলার বাসিন্দা। দীর্ঘদিন ধরে সাভার, আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় অসাধু ব্যক্তিদের জাল নোট সরবরাহ করে আসছিলেন তিনি।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে র‌্যাব-৪ এর একটি দল আশুলিয়ার বালুরমাঠ এলাকায় অভিযান চালায়। সাত লাখ ৪৪ হাজার টাকার জাল নোট, ও দুই হাজার ৪০ টাকার আসল নোটসহ আব্দুর রশিদকে গ্রেপ্তার করা হয়।

লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রশিদ স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন ধরে ঢাকার সাভার, আশুলিয়া, ধামরাইসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা জাল নোট কারবারিদের কাছে জাল নোট সরবরাহ করে আসছিলেন।

গ্রেপ্তার রশিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন। চক্রের হোতাকে গ্রেপ্তারে গোয়েন্দা অনুসন্ধান অব্যাহত রয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ০২, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।