ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, ৩ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ৪, ২০২৪
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, ৩ লাখ টাকা জরিমানা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির দায়ে দুলাল পাটোয়ারী নামে এক আওয়ামী লীগ নেতাকে তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  ভবিষ্যতে মাটি কেটে ইটভাটা বিক্রি করবে না শর্তে মুচলেকা দিয়েছেন তিনি।

 

শনিবার (০৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলাম। এ সময় ওসি মোহাম্মদ সোলাইমান উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত দুলাল ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামের মৃত ইব্রাহিম পাটোয়ারীর ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।  

ওসি মোহাম্মদ সোলাইমান জানান, ফাসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির দায়ে শুক্রবার (০৩ মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দুলালকে আটক করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ভেকু মেশিন জব্দ করা হয়। পরে অভিযুক্তকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন ইসলাম তাকে তিন লাখ টাকা জরিমানা করেন।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।