ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সন্দেহভাজন এক কেএনএফ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ৬, ২০২৪
বান্দরবানে সন্দেহভাজন এক কেএনএফ সদস্য গ্রেপ্তার

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় যৌথবাহিনীর অভিযানে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এক সদস্য সাই খোয়াই বমকে (৭১) গ্রেপ্তার করেছে।

সোমবার (৬ মে) দুপুরে পুলিশি নিরাপত্তায় তাকে রুমা সদর থেকে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক মো. নুরুল হক আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রোববার বিকেলে রুমা উপজেলার বাসাত্লং পাড়া থেকে তাকে তাকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, রুমা থানার সোনালী ব্যাংকের মামলায় সাই খোয়াই বম নামে এক আসামিকে দুপুরে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ, গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় পাঁচটি মামলা দায়ের করা হয়। পরে ৩ এপ্রিল দুপুরে আবার বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় চারটি মামলা করা হয়। এরপর আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে যৌথবাহিনী। অভিযানে এই পর্যন্ত মোট নয়টি মামলায় ৮২ জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হলে আদালত তাদের সবাইকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।