ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ৯, ২০২৪
বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩ সংঘর্ষস্থলে পুলিশ সদস্যরা।

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।  এই সংঘর্ষে শতাধিক মানুষ আহত হয়েছে।

তাদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৯ মে) রাত পৌনে আটটায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

এর আগে দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। নিহতরা হলেন, আগোয়া গ্রামের আব্দুল কাদির (২৫), সিরাজ মিয়া (৫০) লিলু মিয়া (৪০)।

পলাশ রঞ্জন দে বলেন, উপজেলায় মন্দরী ইউনিয়নের আগোয়া গ্রামে ইউপি সদস্য সোহেল মিয়ার সঙ্গে পরাজিত ইউপি সদস্য প্রার্থী বদির মিয়ার বিরোধ ছিল। আজ দুপুরে ওই দুইজনের সমর্থনকারী অটোরিকশাচালক আব্দুল কাদির ও স্ট্যান্ড ম্যানেজার বদির মিয়ার মধ্যে বাজারে ঝগড়া হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ঘটনাস্থলে আব্দুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর মারা যান লিলু। এই সংঘর্ষে শতাধিক মানুষ আহত হয়েছে। তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ দু’দিক থেকে দেশীয় অস্ত্র ও ইটপাটকেল ছুড়তে থাকেন। এ সময় সংঘর্ষকারীরা একে অন্যের বসতঘর ভাঙচুর করেছেন।

এদিকে স্থানীয় এক জনপ্রতিনিধি বাংলানিউজকে জানান, সংঘর্ষের পর থেকে গ্রেপ্তার আতঙ্কে এলাকা ছেড়ে পালিয়েছেন পুরুষ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ০৯, ২০২৪/আপডেট সময়: ২০২০ ঘণ্টা
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।