ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মে ১০, ২০২৪
মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

মেহেরপুর: জেলায় সালেহা খাতুন  নামে এক নারীকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী এলাহী বক্স। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মানুষিক প্রতিবন্ধী ছিলেন এবং এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দিয়েছেন।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের ভিটাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত এলাহি বক্স মেহেরপুর সদর উপজেলার গোভিপুর ভিটাপাড়ার খোদা বাক্সের ছেলে। নিহত সালেহা খাতুন তিন সন্তানের জননী ছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সকালের দিকে নিহত সালেহা খাতুন বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। এ সময় তার স্বামী এলাহি বক্স ধারালো হাসুয়া দিয়ে তাকে উপর্যুপরি কোপাতে শুরু করেন। সালেহা খাতুনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলেও তাকে শেষ রক্ষা করতে পারেননি।

পরে ছালেহা খাতুনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, এলাহি বক্স মানসিক রোগী। কি কারণে তিনি স্ত্রীকে হত্যা করেছেন সেটি নিয়ে কেউ কিছু বলতে পারছেন না।

খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, নিহত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী অভিযুক্ত স্বামীকে ধরিয়ে দিয়েছেন। তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, মে ১০, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।