ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলের সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, মে ১১, ২০২৪
নড়াইলের সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

নড়াইল: জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালের (৪৮) মৃত্যু হয়েছে। প্রতিপক্ষের ছোড়া গুলিতে আহত হলে চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শুক্রবার (১০ মে) রাত সাড়ে ৭টার দিকে লোহাগড়ার মঙ্গলহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত মোস্তফা কামালকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা জান বলে তার স্বজনরা জানিয়েছেন।

নিহত মোস্তফা কামাল উপজেলার মঙ্গলহাটা গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মোটরসাইকেল যাওয়ার সময় লোহাগড়ার মঙ্গলহাটা এলাকায় সমির সিকদারের বাড়ি কাছে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত ব্যক্তিরা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালকে গুলি করেন। তার বুকে দুইটি গুলি লেগেছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, এ ঘটনার জের ধরে মোস্তফা কামালের সমর্থিত লোকজন রাত সাড়ে ৯টার দিকে একই গ্রামের সাবেক ইউপি সদস্য আকরাম হোসেন লিপুর সমর্থিত লোকজনের বাড়ি ঘিরে হামলা চালান। এ সময় গুলি করে লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৪) ও পান্নু মোল্লার ছেলে পলাশ মোল্লা (৪০) আহত করা হয়েছে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় সাবেক চেয়ারম্যানের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। পরিস্থিতি এখন শান্ত।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মেহেদী হাসান। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে দুইটি পক্ষ বিবাদে জড়িয়েছে। সে ঘটনার জের ধরে সাবেক চেয়ারম্যানকে গুলি করা হয়েছে। এর প্রতিবাদে রাত প্রতিপক্ষের লোকের উপর হামলা হয়েছে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। আমরা ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করেছি। তাদের আটকের জন্য ডিবি ও থানার পুলিশ অভিযান শুরু হয়েছে। এলাকার আইন-শৃঙ্খলা এখন স্বাভাবিক আছে।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মে ১১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।