ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ১১, ২০২৪
মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রীর মৃত্যু 

বগুড়া: বগুড়ার সদর উপজেলার পীরগাছা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আফছানা আক্তার (২০) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।  

শনিবার (১১ মে) দুপুরের দিকে পীরগাছা-মহাস্থান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফছানা বগুড়া জেলা সদর উপজেলার উপশহর গোয়ালগাড়ী এলাকার বাসিন্দা। তিনি বগুড়া আজিজুল হক কলেজে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক তাওসিফ হোসেন। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে মোটরসাইকেল নিয়ে পীরগাছা থেকে মহাস্থান দিকে যাচ্ছিলেন আফছানা। পথে ঘটনাস্থলে এলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আরোহী আফসানার এবং গুরতর আহত হন চালক তাওসিফ।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস জানান, জরুরি পরিসেবা-৯৯৯ -এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত তাওসিফকেও একই হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।