ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যমুনার তীরে গর্তে মিলল নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মে ১২, ২০২৪
যমুনার তীরে গর্তে মিলল নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ পানিতে ডুবে মারা যাওয়া আবু বক্কার ও ইয়াসিন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুরে নিখোঁজ হওয়ার একদিন পর যমুনা নদীর পাড়ে একটি গর্তের মধ্য থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা সম্পর্কে খালাতো ভাই।

রোববার (১২ মে) দুপুরের দিকে শাহজাদপুর উপজেলাধীন এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নের জালালপুর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত শিশুরা হলো- শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের রুবেল হোসেনের ছেলে আবু বক্কার (৪) ও তার খালাতো ভাই ইয়াসিন (৫)।

পুলিশের ধারণা, পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, জালালপুর এলাকায় যমুনার তীর সংরক্ষণ বাঁধ নির্মাণ প্রকল্পের সিসি ব্লক তৈরি কাজ চলছিল। রোববার দুপুরের দিকে ব্লক নির্মাণের স্থানে তৈরি হওয়া ছোট গর্তের মধ্যে ওই দুই শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত আবু বক্কারের বাবা রুবেল হোসেন বলেন, জালালপুরে  মামাশ্বশুর বাড়িতে আমরা বেড়াতে এসেছি। শনিবার (১১ মে) সকালে আমার ছেলে আবু বক্কার ও আমার শালিকার ছেলে ইয়াসিন যমুনা নদীর পাড়ে খেলা করছিল। এরপর থেকেই তাদের আর সন্ধান পাওয়া যায়নি। সবারই ধারণা, তারা নদীর পানিতে ডুবে গেছে। বিষয়টি রাতেই পুলিশকে জানাই। রোববার সকালে দুজনের মরদেহ পেয়ে স্থানীয়রা খবর দেন।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ১২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।