ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ১৪, ২০২৪
কালীগঞ্জে লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ভাদার্ত্তী এলাকায় লরি ও মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে কালীগঞ্জ বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন- কালীগঞ্জ উপজেলার পানজোড়া এলাকার হাশেম মিয়ার ছেলে আব্দুল হামিদ (৩৪)। তিনি নির্মাণ শ্রমিক ছিলেন।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, মোটরসাইকেলযোগে আব্দুল হামিদসহ তিনজন ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। একপর্যায়ে তারা কালীগঞ্জ বাইপাস সড়কের ভাদার্ত্তী এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি লরির সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুল হামিদ মারা যান। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও এক আরোহী আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  নিহত হামিদের মরদেহ উদ্ধার করে। এছাড়া ঘটনাস্থল থেকে মোটরসাইকেল এবং লরিটি জব্দ করা হয়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাংলানিউজকে জানান, মোটরসাইকেল-লরির সংঘর্ষে একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। মরদেহ উদ্ধার এবং মোটরসাইকেল ও লরিটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মে ১৪, ২০২৪
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।