ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে চিকিৎসকের বাড়িতে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ১৭, ২০২৪
ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে চিকিৎসকের বাড়িতে ডাকাতি

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে এক চিকিৎসকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ মে) দিনগত রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমুঘুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

শুক্রবার (১৭ মে) দুপুরে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, গৃদকালিন্দিয়া বাজারে পল্লী চিকিৎসক শাহজাহাল ফরিদ প্রতিদিনের মতো রাত ১০ নাগাদ বাড়িতে গিয়ে খাবার খেয়ে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে মেইন গেটের তালা কৌশলে খুলে ডাকাতরা বাসায় প্রবেশ করে। পরে দরজার লক খোলার সময় শব্দ শুনে ঘুম ভেঙে যায় তাদের। এ সময় রুমের ভেতর থেকে পরিচয় জানতে চাইলে তারা বলে- আমরা থানা থেকে এসেছি, আমরা পুলিশের লোক। পরে দরজা খুললে ঘরে প্রবেশ করে ডাকাতরা শাহজাহাল ফরিদ ও তার স্ত্রী ফাতেমা আক্তার নিপুকে বেঁধে রেখে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় এবং যাওয়ার সময় বাহিরে থেকে দরজা লক করে দেয়।  

ভুক্তভোগী পল্লী চিকিৎসক শাহজালাল ফরিদ বলেন, ডাকাতরা পুলিশ পরিচয় দিয়ে আমার বাসায় প্রবেশ করে। পরে আমার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে আমাকে বেঁধে ফেলে। আমার স্ত্রীর হাত বেঁধে চাবি নিয়ে তারা ঘরের সব কিছু তছনছ করে স্বর্ণালংকার ও টাকাসহ প্রায় এক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।  

ভুক্তভোগীর ভাই শফিকুর রহমান ফুটন বলেন, আমার ভাইয়ের বাসায় ডাকাতির খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে জরুরিসেবা ৯৯৯ -এ কল দিয়ে পুলিশের সহায়তা চেয়েছি। বিকেল ৫টা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ আসেনি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, বিষয়টি জানা ছিল না। আপনার মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।