ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, মে ১৮, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট এবং সদরে পৃথক স্থানে মহানন্দা নদীতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

শনিবার (১৮ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

তারা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার স্বরুপনগর মহল্লার নতুন বাস টার্মিনাল এলাকার মো. জিকেন আলীর ছেলে রায়হান আলী শুভ (২২) ও ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের পীরগাছি গ্রামের জোহর আলীর মেয়ে মোসা. সোনীয়া (১২)। শুভ শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে জেলা শহরের রেহাইচর এলাকায় মহানন্দা নদীতে নির্মাণাধীন রাবার ড্যাম সংলগ্ন এলাকায় বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে শুভ পানিতে তলিয়ে যেতে থাকলে তার বন্ধুরা  স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অন্যদিকে ভোলাহাট ফায়ার সার্ভিসের টিম লিডার মো. ফরিদ উদ্দিন বলেন, প্রায় একই সময়ে ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের মহানন্দা নদীর বজরাটেক বাগানঘাট্টি ঘাটে নানা জমরুদ্দিনের বাড়ি বেড়াতে এসে স্বজনদের সঙ্গে গোসল করতে নামে সোনীয়া। একপর্যায়ে সে পানির নিচে তলিয়ে যায়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহায়তায় স্বজনরা সোনীয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গত ৬ এপ্রিল একই স্থানে দুজন শিশু ডুবে মারা যায় বলে স্থানীয়রা জানান।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. মাহফুজ রায়হান এবং ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. মো. রাহাত ওই দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।