ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, মে ১৮, ২০২৪
কাশিয়ানীতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে গিয়ে গ্যাসে শ্বাসরুদ্ধ হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও দুই শ্রমিক।

নিহতরা হলেন- সুমন মিয়া (৪৫) ও নাহিদ (২২)। নিহতদের বাড়ি চাঁদপুর জেলার মধ্য বাখরপুর গ্রামে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান জানান, চাঁদপুর সদর উপজেলার মধ্য বাখরপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে রাজমিস্ত্রি সুমন মিয়া তার লোকজন নিয়ে কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে পুলিশ সদস্য আলমগীর হোসেনের নির্মাণাধীন বাড়িতে সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে  নামেন। সেপটিক  ট্যাংকে নামার পরেই সুমন ও নাহিদ নামে দুই শ্রমিক বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে যান। বিষয়টি টের পেয়ে অপর দুই শ্রমিক মাহবুব ও মুকুল তাদের উদ্ধার করতে এগিয়ে গেলে বিষাক্ত গ্যাসে তারাও অসুস্থ হয়ে পড়ে।  

পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের উদ্ধার করে কাশীয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সুমন ও নাহিদকে মৃত ঘোষণা করে জরুরি বিভাগের চিকিৎসক। অন্য দুই শ্রমিককে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।