ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালশীতে অটোরিকশাচালকদের বিক্ষোভ, শটগানের গুলিতে যুবক আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, মে ১৯, ২০২৪
কালশীতে অটোরিকশাচালকদের বিক্ষোভ, শটগানের গুলিতে যুবক আহত  গুলিতে আহত যুবক সাগর মিয়া

ঢাকা: রাজধানীর মিরপুর কালশীতে সাগর মিয়া (২২) নামে এক নামে যুবক শটগানের গুলিতে আহত হয়েছেন। আহত যুবক বাউনিয়াবাদ এলাকায় একটি টেইলার্সের কাজ করেন বলে জানা গেছে।

রোববার (১৯ মে) বিকাল ৪টার দিকে কালসী মোড়ে শটগানের গুলিতে আহত হন তিনি। সাগর মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা রাকিবুল ইসলাম জানান, তাদের বাসা মিরপুর ১১ নম্বর বাউনিয়াবাদ এলাকায়। এলাকাতেই একটি টেইলার্সে কাজ করেন সাগর। তারা দুজন সকালে একটি কাজে উত্তরায় যায়। সেখান থেকে মিরপুরের বাসায় ফিরছিলেন। কালশী মোড়ে পৌঁছানোর পরপরই হঠাৎ শটগানের গুলিতে তিনি আহত হন। প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, সকাল থেকে কালশী এলাকায় অটোরিকশাচালকরা রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশের সাথে তাদের সংঘর্ষ হয়। এই সংঘর্ষ থেকেই সাগর গুলিবিদ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মিরপুর এলাকা থেকে এক যুবক শটগানের গুলিতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার গলায় ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন>> কালশীতে পুলিশ বক্সে আগুন দিল অটোরিকশাচালকরা

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।