ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

এমপি আনার হত্যার বিচার চান মেয়ে ডরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মে ২২, ২০২৪
এমপি আনার হত্যার বিচার চান মেয়ে ডরিন

ঢাকা: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমনটি জানান।

মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, আমার বাবাকে হত্যার বিচার চাই। আমার বাবাকে যারা হত্যা করেছে, তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে, এটি আমি দেখতে চাই। কাউকে সন্দেহ করছি না। আমার বাবাকে যারা হত্যা করেছে, তাদের আমি দেখতে চাই।  

তিনি বলেন, বাবাকে হত্যা করা হয়েছে শুনেই আমি ডিবিপ্রধানের কাছে এসেছি। তারা এরইমধ্যে তিনজনকে ধরেছেন। আমি মামলা করব। ডিএমপি কমিশনার, ডিবিপ্রধান ও প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। সবাই আমাকে আশ্বস্ত করেছেন। ডিবি আন্তরিকতার সঙ্গে বিষয়টি দেখছে।

ডরিন বলেন, আমার একটিই অনুরোধ, আপনারা আমার বাবার হত্যার সুষ্ঠু বিচার করুন। এক সময় আমার বাবা ১৪ বছর মিথ্যা মামলায় পালিয়ে থেকেছেন। তখন আমি অনেক ছোট, তখনো আমি আমার বাবাকে কাছে পাইনি। এখন আবার আমার বাবাকে হারিয়ে ফেললাম। আপনারা কেউ আমার বড় ভাই, কেউ বাবার মতো। আপনারা আমাকে সহযোগিতা করবেন। আমি আমার বাবার হত্যার বিচার চাই। আমি স্বচক্ষে দেখতে চাই, কারা আমাকে এতিম করল, কেন করল।

বাবার সঙ্গে আপনার বা পরিবারের সঙ্গে শেষ কী কথা হয়েছিল, জানতে চাইলে ডরিন বলেন, আমার সঙ্গে বাবার সর্বশেষ ভিডিওকলে কথা হয়েছিল। তিনি বলেন, ‘আম্মু আমি ইন্ডিয়ায় যাচ্ছি। দু-একদিনের মধ্যে চলে আসব। তোমাকে দাঁতের ডাক্তার দেখানোর কথা। আমি ফিরে এসে তোমাকে দাঁতের ডাক্তারের কাছে নিয়ে যাব, তুমি যেও না। ডাক্তার কল করলে বলবে, বাবা ইন্ডিয়াতে গেছে, ফিরে আসলে যাব। তুমি থাকো, আমি আসছি। ’ তারপর আর বাবার সঙ্গে কথা হয়নি।  

কাউকে সন্দেহ করছেন না উল্লেখ করে তিনি বলেন, আমি আগে দেখতে চাই কারা এ কাজ করেছে। তারপর আমি আমার সন্দেহের কথা বলব।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মে ২২, ২০২৪
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।