ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বৈদ্যুতিক লাইনে ত্রুটি, দেড় ঘণ্টা বন্ধ থাকল মেট্রোরেল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, মে ২৭, ২০২৪
বৈদ্যুতিক লাইনে ত্রুটি, দেড় ঘণ্টা বন্ধ থাকল মেট্রোরেল 

ঢাকা: বৈদ্যুতিক লাইনে ত্রুটি থাকার কারণে দেড় ঘণ্টা বন্ধ ছিল ঢাকা মেট্রোরেল। শেওড়া পাড়া থেকে বিজয় সরণি অংশে সকাল ৭টা ১৫ মিনিটের দিকে সমস্যা দেখা দেয়।

পরে ৮ টা ৫৪ মিনিটে মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়।

সোমবার (২৭ মে) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের কোম্পানি সচিব (যুগ্ম সচিব) মোহাম্মদ আবদুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।  

জুবায়ের নামে এক যাত্রী বলেন, আমি যখন সকাল ৭টা ২৪ মিনিট স্টেশনে আসি তখন মেট্রোরেল বন্ধ ছিল। এর কিছুক্ষণ আগে থেকেই বন্ধ ছিল বলে শুনেছি।

এ বিষয়ে মোহাম্মদ আবদুর রউফ বলেন, মেট্রোরেল চলাচলের জন্য যে ইলেক্ট্রিক পাওয়ার সাপ্লাই রয়েছে, টেকনিক্যাল কারণে সেটি ফল করেছিল (বিকল হওয়া)। শেওড়া পাড়া থেকে বিজয় সরণি অংশে এই সমস্যা দেখা দেয়। সকাল ৮টা ৫৪ মিনিটে মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়।

সোমবার সকাল সোয়া ১০টার দিকে এমআরটি লাইন-৬ প্রকল্পের উপপরিচালক (জনসংযোগ) তরফদার মাহমুদুর রহমান জানান,  বৈদ্যুতিক সরবরাহে সমস্যা দেখা দেওয়ায় সকাল সাড়ে ৭টার দিকে মেট্রোরেল চলাচল বন্ধ ছিল। কিছু সময় আগে মেট্রোরেল চালু হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এনবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।