ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বৃদ্ধ বাবা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মে ২৭, ২০২৪
মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বৃদ্ধ বাবা নিহত

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার একটি বাসায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে উমেশ চন্দ্র সরকার (৬৫) নামে এক বৃদ্ধ বাবা নিহত হয়েছেন। ঘটনার পর থেকে পলাতক, অভিযুক্ত ছেলের নাম বিষ্ণু চন্দ্র সরকার (৩৫)।

সোমবার (২৭ মে) সকাল ১০টার দিকে স্টাফ কোয়ার্টার দেল্লা এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উমেশ চন্দ্র সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মেয়ে রুপালি রানী জানান, তার বাবার বাড়ি স্টাফ কোয়াটার দেল্লা এলাকায়। বাবার বাড়ির পাশেই তার স্বামীর বাড়ি। সকাল ১০টার দিকে তিনি খবর পান, তার বাবাকে ছুরি মেরেছে তারই ভাই বিষ্ণু। তখন তিনি দৌড়ে বাবার বাড়িতে গিয়ে দেখেন, উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তার বাবা। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের নিয়ে আসেন। তবে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার ভাই বিষ্ণু মাদকাসক্ত। পরিবারের কাউকেই সে সহ্য করতে পারতো না। বোনদেরকেও তাদের বাড়িতে যেতে নিষেধ করতো। এ ঘটনার পর থেকে বিষ্ণু পলাতক। ১ ছেলে ও ৩ মেয়ের জনক উমেশ চন্দ্র সরকার আগে একটি জুট মিলে চাকরি করতেন। আর অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার স্টাফ কোয়ার্টার এরাকায় মোটর মেকানিকের কাজ করেন। ঘটনার সময় বাড়িটিতে বাবা-ছেলে ছাড়া আর কেউ ছিলে না। নিহত উমেশ চন্দ্রের স্ত্রী গিতা রানীও মেয়ের বাসায় ছিলেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত উমেশ চন্দ্রের বুকে একটি জখম রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।