ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মে ২৭, ২০২৪
ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

জয়পুরহাট: জয়পুরহাটে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।  

সোমবার (২৭ মে) সকাল ৮টার দিকে কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের শেখপুর ফসলি মাঠে বৈদ্যুতিক খুঁটির পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

 

নিহত হাসান আলী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার সকালে এলাকাবাসী উদয়পুর ইউনিয়নের শেখপুরের একটি গভীর নলকূপের বৈদ্যুতিক খুঁটির পাশে ধান খেতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখতে পায়। পরে তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসীম আল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রোববার রাতে ঘটনাস্থলের একটি গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে যান ওই যুবক। এ সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছেন তিনি। তার হাতের আঙ্গুলগুলো কুঁচকে গেছে। তবে দুপুরে নিহতের পরিচয় শনাক্ত হয়েছে। যুবকের মায়ের দাবি হাসানসহ তিন বন্ধু মিলে একটি বাগানে লিচু খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

ওসি আরও বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মূল ঘটনা জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ২৭, ২০২৪ 
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।