ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ট্রেন থেকে চোরাচালানের মালামালসহ গ্রেপ্তার ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ২৭, ২০২৪
ভৈরবে ট্রেন থেকে চোরাচালানের মালামালসহ গ্রেপ্তার ১

ঢাকা: ভৈরব স্টেশনের চট্টলা এক্সপ্রেস নামে একটি ট্রেন থেকে বিপুল পরিমাণ ভারতীয় কিসমিস ও কসমেটিকসসহ আনোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে রেলওয়ে গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৭ মে) বিকালে ঢাকার রেলওয়ে জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ সকাল সাড়ে ১১ টার দিকে ভৈরব রেলওয়ে পুলিশ বিপুল পরিমাণ ভারতীয় কিসমিস ও কসমেটিকসহ ভৈরব রেলস্টেশনের ১ নাম্বার প্লাটফর্মে চট্টলা নামে একটি ট্রেন থেকে মোঃ আনোয়ার হোসেন (৩৫) নামের এক চিহ্নিত চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয়  ১০০ কেজি  ভারতীয় কিসমিস এবং অন্য একটি বস্তায় ১৬টি বক্সে ৪৭৯ পিস্ স্কিন সাইন ভারতীয় ক্রিম। জব্দ করা মালামালের আনুমানিক বাজার মূল্য আড়াই লক্ষ টাকার উপরে।
 
প্রাথমিকভাবে চোরাকারবারিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কুমিল্লা-ভারত সীমান্ত থেকে চোরাই পথে ভারতীয় কসমেটিকস ও কিসমিস/মসলা পাচার করে বেশি দামে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতো। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।  

পুলিশ কর্মকর্তা আরো জানান, এর আগেও তার বিরুদ্ধে  ভৈরব রেলওয়ে থানায় আরো একটি চোরাচালানি  মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মে ২৭,  ২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।