ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গা সীমান্তে বোমা বিস্ফোরণে আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, মে ২৯, ২০২৪
চুয়াডাঙ্গা সীমান্তে বোমা বিস্ফোরণে আহত ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বোমা বিস্ফোরণে নবিউল ইসলাম নবীন (৩৮) নামে একজন আহত হয়েছেন।  

মঙ্গলবার (২৬ মে) রাত ১০টার দিকে শরীরে অসংখ্য বোমার স্প্রিন্টার নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন তিনি।

এর আগে রাত ৯টার দিকে সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামের নদীর ধারে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহত নবিউল ইসলাম একই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

জানা গেছে, রাতে নাস্তিপুর গ্রামের নদীর ধারে বোমা বিস্ফোরণের বিকট শব্দ শুনতে পায় গ্রামবাসীরা। পরে তারা ঘটনাস্থলে এলে নবীনকে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার শরীরে অসংখ্য বোমার স্প্রিন্টারের চিহ্ন দেখা গেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, শরীরে অন্তত ৫২টি বোমার স্প্রিন্টারের ক্ষত পাওয়া গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে আহত নবীন বলেন, প্রচণ্ড গরমে নদীর ধারে হাঁটাহাঁটি করছিলাম। এসময় হোঁচট খেয়ে পড়ে যাই। পরে বিকট শব্দ শুনতে পাই। এরপর কিছু বুঝে উঠার আগেই চারপাশ ধোয়ায় অন্ধকার হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নবীন সীমান্তে মাদক কারবারের সঙ্গে জড়িত। ধারণা করা হচ্ছে, বোমা বানানোর পর তা মাটির নিচে পুঁতে রাখতে গিয়ে বিস্ফোরিত হয়। এতে তিনি আহত হন।

এ ব্যাপারে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, বিষয়টি এখনও স্পষ্ট নয়। খোঁজখবর নেওয়া হচ্ছে। আহত ব্যক্তিকে পুলিশ পাহারায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।